১২:১৪ অপরাহ্ন, রবিবার, ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

আবারো শ্রেষ্ঠত্বের রেকর্ড গড়লেন ওসি আফজাল হোসেন

বরিশাল বাকেরগঞ্জে অপরাধীদের আতংকের নাম ওসি আফজাল হোসেন, বাকেরগঞ্জে যেসব এলাকায় চোর ডাকাত ও মাদকাসক্তে অভয়ারণ্য নামে পরিচিত ছিল এবং সাধারণ মানুষ অপরাধীদের ভয়ে ভীত সন্ত্রস্ত ছিল, ওসি আফজাল হোসেনের যোগদানের পর ভিন্ন চিত্র দেখা যায় সেখানে ,এবং অত্যন্ত সুখ সান্তিতে বসবাস করছেন সাধারণ মানুষ, সরকারি বেসরকারি অসংখ্য পুরস্কারে ভূষিত চৌকস পুলিশ কর্মকর্তা আফজাল হোসেন বাকেরগঞ্জে যোগাযোগ করেন ০৯ ডিসেম্বর ২০২৩ , যোগদানের পর থেকে অসংখ্য সফলতা দেখতে পেয়েছে বাকেরগঞ্জবাসী, বাকেরগঞ্জে অসংখ্য চোর ডাকাত ও মাদকাসক্ত এবং মাদক ব্যবসায়ীকে আটক করে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করেছেন।

চাকরি জীবনে এমন ভালো কাজের সিকৃতি স্বরুপ ডিপার্টমেন্ট থেকে অসংখ্য পুরস্কারে পুরুস্কৃত হয়েছেন ওসি আফজাল হোসেন। গতকাল এপ্রিল ২০২৪ অপরাধ পর্যালোচনা সভায় জেলার বেস্ট অফিসার ইনচার্জ ও জেলার শ্রেষ্ঠ থানা নির্বাচিত হয়েছে বাকেরগঞ্জ থানা। এসময় অপরাধ পর্যালোচনা সভায় উপস্থিত ছিলেন বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম ( বি পি এম) , অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) ফরহাদ সর্দার, ও বরিশাল জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

পুরুস্কৃত হয়ে সোসাল মিডিয়ায় ফেইসবুকে বরিশাল জেলা পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন ও সবসময় সহযোগীতা করার জন্য বাকেরগঞ্জ থানার সহকর্মীদের ও বাকেরগঞ্জ উপজেলা বাসীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। ওসি আফজাল হোসেন সকলের কাছে দোয়া চেয়েছেন যেন আমৃত্যু দেশের ও দেশের মানুষের জন্য নিরবিচ্ছিন্ন ভাবে কাজ করতে পারেন।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।