১২:৪৫ অপরাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

নির্বাচনে জয়লাভ করে দুধ দিয়ে গোসল করলেন উপজেলা চেয়ারম্যান

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে জয়লাভের পর ১৫ লিটার দুধ দিয়ে গোসল করেছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদ্য বিজয়ী চেয়ারম্যান মো. এহসানুল হাকিম সাধন।

আজ বুধবার দুপুরে দুধ দিয়ে গোসল করার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। এর আগে সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার পদমদী ইউনিয়নের কুরশী গ্রামের নিজ বাড়িতে গ্রামবাসী ও পরিবারের সদস্যরা তাঁকে দুধ দিয়ে গোসল করিয়ে দেন।

মঙ্গলবার (২১ মে) রাতে ভোট গণনার পর এহসানুল হাকিম সাধনকে বেসরকারি ভাবে বিজয়ী ঘোষণা করেন বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো. রফিকুল ইসলাম।

দুধ দিয়ে গোসল করা প্রসঙ্গে এহসানুল হক সাধন বলেন, নির্বাচনের পরে মানুষের অনেক ইচ্ছে ও প্রত্যাশা থাকে। সেগুলো পূরণ করতে হয়। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে মানুষ আমাকে দুধ দিয়ে গোসল করিয়ে দিতে চেয়েছিলেন। আমার গ্রামের মানুষের দাবি আমি পূরণ করেছি।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে বালিয়াকান্দি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদকে পরাজিত করে তিনি জয়লাভ করেন। এহসানুল হাকিম সাধন ৪২ হাজার ৬৮০ পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুল কালাম আজাদ পেয়েছেন ৪১ হাজার ৬৮০ ভোট।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।