০৪:৩৩ পূর্বাহ্ন, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বরিশালের হিজলায় দীপু, মুলাদীতে খসরু বিজয়ী

উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে বরিশালের হিজলা ও মুলাদী উপজেলা চেয়ারম্যান পদে নতুন মুখ বিজয়ী হয়েছে।

মুলাদী উপজেলায় টানা দুইবারের প্রভাবশালী উপজেলা চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারিকুল হাসান খান মিঠুকে বিপুল ভোটে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু।

তিনি ‘দোয়াত-কলম’ প্রতীক নিয়ে পেয়েছেন ৩২ হাজার ৮২৬ ভোট। এছাড়া ‘আনারস’ প্রতীক নিয়ে ২৫ হাজার ৩১৭ ভোট পেয়ে পরাজিত হয়েছেন মিঠু খান। এ উপজেলায় চেয়ারম্যান পদে তিনজন প্রতিদ্বন্দ্বিতা করেন।

এ উপজেলায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আনোয়ার তালুকদার এবং মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মাকসুদা আক্তার শোভা।

অপরদিকে হিজলা উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলতাফ মাহমুদ দীপু সিকদার। তিনি ‘ঘোড়া’ প্রতীক নিয়ে ২৫ হাজার ২৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সদ্য প্রয়াত উপজেলা চেয়ারম্যান বেলায়েত ঢালীর ছেলে নজরুল ইসলাম রাজু ঢালী ‘চিংড়ি মাছ’ প্রতীক নিয়ে পেয়েছেন ২২ হাজার ৬৬৬ ভোট। এ উপজেলায় চেয়ারম্যান পদে পাঁচজন প্রতিদ্বন্দ্বিতা করেন।

এ উপজেলায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন- সাইদুল ইসলাম সাহিন এবং মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সেলিনা ইসলাম তুহিন।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।