১২:৪৪ অপরাহ্ন, রবিবার, ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বরিশালে ভাবিকে হত্যায় দেবরের মৃত্যুদণ্ড

বরিশালে অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় ভাবিকে হত্যায় দেবরকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ডের রায় দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (৯ মে) বরিশালের জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক টিএম মুসা এ রায় দেন।

দণ্ডিত আলম শরীফ বরিশাল সদর উপজেলার উত্তর কড়াপুর এলাকার বাসিন্দা লতিফ শরীফ। রায় ঘোষণার সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন।

 

মামলার বরাতে বেঞ্চ সহকারী মো. সবুজ বলেন, নিহত বিলকিস বেগমের স্বামী হালিম শরীফ সৌদি আরব প্রবাসী। তার দেবর আলম প্রায়ই তাকে কু প্রস্তাব দিতেন। কিন্তু এতে তিনি রাজি হননি। ২০১৩ সালের ১২ ডিসেম্বর নগরীর কাশিপুর চহুতপুর শেরে বাংলা সড়কের নির্মাণাধীন শরীফ ম্যানশনে আলম বিলকিসকে আবারও কুপ্রস্তাব দেন। এতে রাজী না হওয়ায় প্রথমে তাকে মারধর করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যান আলম। গুরুতর জখম বিলকিসকে প্রথমে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ ও পরে ঢাকা নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২০১৪ সালের ২৮ জানুয়ারি তিনি মারা যান। এ ঘটনায় বিলকিসের বাবা মফিজউদ্দিন হাওলাদার বাদী হয়ে আলমসহ অজ্ঞাত ৩ থেকে ৪ জনকে আসামি করে মামলা করেন।
 
মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার এসআই সুলতান আহমেদ ২০১৪ সালের ৩০ নভেম্বর শুধু আলম শরীফকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেন। বিচারক ১৪ জনের স্বাক্ষ্য নিয়ে বৃহস্পতিবার রায় দিলেন।
 
রায়ে মৃত্যু না হওয়া পর্যন্ত ঝুলিয়ে রাখার আদেশ দেয়া হয়েছে। আগামী ৭ কার্যদিবসে রায়ের বিরুদ্ধে উচ্চাদালতে আপিল করতে হবে। 
ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।