০২:১৫ অপরাহ্ন, রবিবার, ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

স্বামীকে ফাঁসাতে গিয়ে স্ত্রী নিজেই গ্রেফতার!

স্বামীর কাছে ইয়াবা থাকার কথা জানিয়ে জাতীয় জরুরি সেবার ৯৯৯ নম্বরে কল দেন স্ত্রী। পরে পুলিশ আসলে স্ত্রীর আচরণে সন্দেহ হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে জানা যায়, স্ত্রী নিজেই ইয়াবা কিনে স্বামীর ঘরে রাখেন। তবে শেষ রক্ষা হয়নি। ইয়াবা দিয়ে স্বামীকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেছেন ওই স্ত্রী।

রাজধানীর তেজগাঁও থানাধীন পশ্চিম নাখালপাড়া এলাকায় ঘটেছে এমন ঘটনা। গ্রেফতার স্ত্রীর নাম রুমা আক্তার (৩০)। ব্রাহ্মণবাড়িয়ার হাটিহাতা গ্রামের মৃত সাবির উদ্দিনের মেয়ে তিনি। ইয়াবা বিক্রির অভিযোগে জাকির (৩৩) নামে আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

তেজগাঁও থানার ওসি মোহাম্মদ মহসিন যুগান্তরকে বলেন, ১২ বছর আগে বিয়ে হয় প্রবাসী কাওছার ও রুমার। বিয়ের পর থেকেই তাদের মধ্যে ঝগড়া লেগে থাকতো। একে অপরের বিরুদ্ধে পরকিয়ার অভিযোগ তাদের। এ বিবাদের কারণে বিদেশ থেকে চলে এসে ঢাকায় একটি রেস্টুরেন্টে চাকরি শুরু করেন কাওছার। কিন্তু দেশে ফিরলে বিবাদ আরও বাড়তে থাকে। এরই মধ্যে বোনের জন্য স্বামীর কাছ থেকে টাকা নেন রুমা। সেই টাকা দিয়েই জাকিরের কাছ থেকে কেনেন ১৪ পিস ইয়াবা।

পরে সেই ইয়াবা স্বামীর শোয়ার ঘরে একটি ব্যাগে ঢুকিয়ে রেখে কল করেন ৯৯৯ নম্বরে। পুলিশ গেলে রুমার আচরণ সন্দেহজনক মনে হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে স্বীকার করেন সত্য ঘটনা। স্বামীকে ফাঁসানোর জন্য ইয়াবা কেনার কথা জানালে গ্রেফতার করা হয় থাকে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে জাকিরকেও গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান ওসি।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।