০২:০৯ অপরাহ্ন, রবিবার, ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বরগুনা উপজেলা চেয়ারম্যান পদে লড়বেন স্বামী-স্ত্রী

বরগুনার তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন এক দম্পতি। তারা হলেন- বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজবী উল কবির জোমাদ্দার ও তার স্ত্রী সুমী আক্তার।

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে এ উপজেলায় মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে বৃহস্পতিবার চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। অন্য ২ জন হলেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মিন্টু এবং উপজেলা বিএনপির সদস্য সচিব ও উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান মিয়া মোস্তাফিজুর রহমান মোস্তাক।

খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান রেজবী উল কবির জোমাদ্দার ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মিন্টু সম্পর্কে আপন মামাতো-ফুফাতো ভাই। এ নির্বাচনকে কেন্দ্র করে বিগত ২ মাস যাবত একে অপরের প্রতি প্রতিহিংসামূলক কথাবার্তা ও আচার আচরণ করে আসছেন। এমনকি দুজনেই জীবনবাজি রেখে এ নির্বাচনে নামছেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, এ নির্বাচনে মূল প্রার্থী ৪ জন হলেও লড়াই হবে ত্রিমুখী। তবে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজবী উল কবির জোমাদ্দার প্রার্থী হওয়ার পর তার স্ত্রী সুমী আক্তার প্রার্থী হওয়ায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ নির্বাচনে ব্যাপক সহিংসতার সম্ভাবনা থাকায় প্রশাসনের সতর্ক দৃষ্টি কামনা করেছেন এলাকাবাসী।

তালতলী উপজেলা নির্বাচন কর্মকর্তা মোস্তফা কামাল জানান, চেয়ারম্যান পদে এক দম্পতিসহ চারজন প্রার্থী হয়েছেন। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে এ উপজেলায় ভোট হবে ৫ জুন।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।