১২:৩৫ অপরাহ্ন, রবিবার, ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

হাতেনাতে ধরল স্বামী, প্রেমিকের বাড়িতে দুই সন্তানের জননী

ভোলার চরফ্যাশনে পরকীয়া প্রেমিকের সঙ্গে হাতেনাতে আটকের পর গৃহবধূকে বাড়ি থেকে বের দেন স্বামী। এরপর পরকীয়া প্রেমিকের বাড়িতে বিয়ের দাবি নিয়ে অনশন করছেন দুই সন্তানের জননী।

সোমবার উপজেলার জাহানপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ডের যুবক প্রেমিক জুয়েলের বাড়িতে অবস্থান করছেন তিনি। এ ঘটনার পর থেকেই অভিযুক্ত প্রেমিক গা-ঢাকা দিয়েছেন।

প্রেমিক জুয়েল ওই ওয়ার্ডের আবুল কাশেম মিয়ার ছেলে এবং ঢাকা সরকারি তিতুমীর কলেজে অনার্স দ্বিতীয় বর্ষে অধ্যায়নরত বলে জানা গেছে।

গৃহবধূ জানান, প্রায় তিন বছর ধরে তার সঙ্গে জুয়েলের প্রেমের সম্পর্ক চলছে। এরপর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন সময় জুয়েল তার বাসায় আসা-যাওয়া করত এবং অন্তরঙ্গ সম্পর্ক ছিল। রোববার তার স্বামী নদীতে মাছ ধরা শেষ গভীর রাতে নিজ বাড়িতে ফিরলে জুয়েলকে তার ঘরে হাতেনাতে আটক করে। সেখান থেকেও কৌশলে পালিয়ে যায় জুয়েল। এ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধূর স্বামী তাকে ঘর থেকে তাড়িয়ে দিলে তিনি সোমবার দুপুরে প্রেমিক জুয়েলের বাড়িতে অবস্থান নেন।

গৃহবধূ অভিযোগ করে বলেন, জুয়েলের জন্য স্বামীর সংসার ভেঙেছে। এখন জুয়েল তাকে বিয়ে না করলে আত্মহত্যা করা ছাড়া কোনো উপায় নেই।

এ বিষয়ে অভিযুক্ত জুয়েলের বাবা আবুল কাশেম মিয়া জুয়েলকে নিজের সন্তান অস্বীকার করে বলেন, আমার কোনো ছেলেসন্তান নেই। আমি জুয়েলকে না-দাবি দিয়ে দিয়েছি।

তবে অভিযুক্ত জুয়েল পলাতক থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।

শশীভূষণ থানার ওসি ম. এনামুল হক জানান, অনশনের বিষয় কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।