০২:১০ অপরাহ্ন, রবিবার, ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
পৌরসভার আয়োজনে স্মরণসভায় বক্তারা

‘প্রয়াত মেয়র মিলন মিয়ার হাত ধরেই বোরহানউদ্দিন পৌরসভার উন্নতি হয়েছে’

বোরহানউদ্দিন পৌরসভার সদ্য প্রয়াত সাবেক মেয়র সাইদুর রহমান মিলন মিয়ার রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টায় পৌরসভার হলরুমে পৌর মেয়র আলহাজ্ব রফিকুল ইসলামের সভাপতিত্বে এ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

দোয়া মোনাজাতের পূর্বে প্রয়াত সাবেক মেয়র সাইদুর রহমান মিলন মিয়ার বর্ণাঢ্য রাজনৈতিক ও ব্যক্তিগত জীবন নিয়ে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, বোরহানউদ্দিন মাধ্যমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি বশির আহমেদ, পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর সালাউদ্দিন পঞ্চায়েত, ১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর এম ফাইজুল ইসলাম, পৌরভার প্রকৌশলী আব্দুস সত্তার, কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মনজুর হোসেন প্রমুখ।

সভাপতির বক্তব্যে বোরহানউদ্দিন পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম বলেন, সাবেক প্রয়াত মেয়র মিলন ভাই অত্যান্ত ভালো একজন মানুষ ছিলেন। তিনি দায়িত্বপালনকালে এই পৌরসভার জন্য অনেক মেধা ও শ্রম দিয়েছেন। তার হাত ধরেই এ পৌরসভার আধুনিকতার ছোয়া লেগেছে এবং ৩য় থেকে ২য় শ্রেণিতে উন্নতি হয়েছে। পরে আমি দায়িত্ব গ্রহণ করার পরে ১ম শ্রেণীর পৌরসভা হয়েছে।

মেয়র আরও বলেন, তিনি বোরহানউদ্দিনবাসীর প্রিয় একজন মানুষ ছিলেন। দল-মত নির্বিশেষে সকলের জন্য কাজ করেছেন তিনি। এমন একজন মানুষকে হারিয়ে আমরা ব্যথিত। আল্লাহ যেন তাকে বেহেশত নসিব করে এটাই প্রত্যাশা আমাদের।

এসময় মিলন মিয়ার বড় ছেলে মেহেদী হাসান সাগর, ছোট ছেলে মোস্তাফিজুর রহমান শাওন, পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের বর্তমান ও সাবেক কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী, মিলন মিয়ার পরিবারের সদস্যরা সহ এতিমখানার ছাত্ররা উপস্থিত ছিলেন।

শেষে প্রয়াত মেয়র সাইদুর রহমান মিলন মিয়ার রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।