০৪:১০ পূর্বাহ্ন, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

র‌্যাব-৮ এর অভিযানে ঢাকায় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামী বরিশালে গ্রেফতার

ঢাকার হাতিরঝিল থানার চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামী জহির উদ্দিন জয়কে (২৮) গ্রেফতার করেছে র‌্যাব-৮। শনিবার (০৬ জুলাই) রাত ১ টার দিকে তাকে বরিশার নগরীর সোনামিয়ার পোল বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। রোববার (০৭ জুলাই) রাতে র‌্যাব-৮ এর বরিশাল সদর দপ্তর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

র‌্যাব জানিয়েছে, বরিশাল জেলার উজিরপুর উপজেলার উত্তর ভবানিপুর গ্রামের আয়নাল হকের ছেলে জহির উদ্দিন জয় ঢাকার হাতিরঝিল এলাকায় ভাড়া হিসেবে বসবাস করেন। ২০২৩ সালের ১০ জুন তার প্রতিবেশী একটি ৫ বছরের মেয়েকে চিপস কিনে দিয়ে নিজ ঘরে নিয়ে যান। পরে মেয়েকে নেয়ার জন্য শিশুটির মাকে তার ঘরে ডেকে আনেন।

এক পর্যায় ওই নারীকে ধর্ষন করে সে এবং কৌশলে ধর্ষনের ভিডিও করে রাখে। পরবর্তীতে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে ওই নারীকে একাধিকবার ধর্ষন করে ও বিভিন্ন সময় নগদ ৫ লক্ষাধীক টাকা হাতিয়ে নেয়। সর্বশেষ গত ৪ জুন ওই নারীকে কক্সবাজার নিয়ে অচেতন করে ধর্ষনের পরে তার সাথে থাকা নগদ টাকা ও স্বর্নালংকার নিয়ে যায় জহির উদ্দিন। এসব ঘটনায় ৬ জুন ওই নারী হাতিরঝিল থানায় একটি মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে র‌্যাব-২ বরিশাল র‌্যাব-৮ এর সহযোগীতায় আসামীকে আটক করে। গ্রেফতারকৃতকে হাতিরঝিল থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।