১২:১৭ অপরাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

পাথরঘাটায় বৃদ্ধকে কুপিয়ে হত্যা

বরগুনা পাথরঘাটায় পূর্বশত্রুতার জেরে এক বৃদ্ধকে কুপিয়েছে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

শনিবার দিবাগত রাত ২টার দিকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে, রাত ১০টার দিকে দিকে উপজেলার চরদুয়ানি ইউনিয়নের জ্ঞানপাড়া একচল্লিশ ঘর নামক এলাকায় তার ওপর হামলা হয়।

জেলে শ্রমিক মো: শহিদুল ইসলাম হাওলাদার (৫৫) ওই এলাকার মরহুম বাহার আলী হাওলাদারের ছেলে।

পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আল মামুন বিষয়টি নিশ্চিত করেন।

নিহত শহিদুল ইসলামের স্ত্রী আমেনা বেগম জানান, রাত ১০টার দিকে জ্ঞানপাড়ার বান্দাঘাটা এলাকার মহাজন বনি আমিনের সাথে প্রয়োজনীয় কাজ সেরে বাড়ি ফেরার পথে মন্নান বিশ্বাসের ছেলে নাসির বিশ্বাস, জাকির বিশ্বাসের ছেলে রুবেল বিশ্বাস, নুরু মল্লিকের ছেলে আব্বাস মল্লিকসহ পাঁচ থেকে ছয়জন লোক তার স্বামীর ওপর ধারাল অস্ত্র দিয়ে অতকিত হামলা চালিয়ে আহত করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়দের সহায়তায় রাত দেড়টার দিকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয় তাকে।

পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক রাশিদা তানজুম হেনা জানান, রাত দেড়টার দিকে শহিদুল ইসলাম নামে এক ব্যক্তিকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার শরীরে ২০টির মতো ধারাল অস্ত্রের আঘাত রয়েছে। এছাড়াও পায়ের রগ কাটা ছিল। এতে প্রচুর রক্তক্ষরণ হয় তার। চিকিৎসাধীন রাত ২টার দিকে তার মৃত্যু হয়।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আল মামুন জানান, অভিযুক্তদের বিরুদ্ধে নিহত শহীদের করা পূর্বের মামলা চলমান আছে। হত্যাকারীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

শহিদুল ইসলামের লাশ উদ্ধার ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।