১২:৫৮ অপরাহ্ন, রবিবার, ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

পাথরঘাটায় ময়নাতদন্তে ভালো প্রতিবেদন দেয়ার প্রলোভনে টাকা দাবি

বরগুনার পাথরঘাটায় এক স্কুলছাত্রীকে (১৩) লাইব্রেরিতে আটকে রেখে ধর্ষণের পর ভিডিও ধারণ করায় আত্মহত্যার পর বরগুনা নারী ও শিশু ট্রাইবুনালে মামলা হয়েছে। এ মামলায় ভালো ফলাফলের আশা দেখিয়ে ময়নাতদন্তের রিপোর্ট ভালো হবে এমন কথা বলে প্রতারক চক্র টাকা দাবি করেছে।

শনিবার (৬ জুলাই) দুপুর ২টার দিকে স্কুলছাত্রীর বাবা মোস্তফার মোবাইলে ঢাকা মহাখালী রাসয়নিক পরীক্ষাগারের দিলিপ কুমার সাহা পরিচয় দিয়ে মোটা অংকের টাকা দাবি করেন।

স্কুলছাত্রী চরদুয়ানী মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল এবং কাঠালতলী ইউনিয়নে উত্তর কাঠালতলূ এলাকার মোস্তফা মিয়ার মেয়ে।

জানা যায়, গত ২৭ জুন সাড়ে ১০টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত চরদুয়ানী বাজারের মিনা লাইব্রেরি অ্যান্ড কসমেটিকসের দোকানে স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটে। পরে ২৮ জুন ওই ছাত্রী আত্মহত্যা করলে ৩ জুলাই তার মা লিলি বেগম বরগুনা নারী ও শিশু ট্রাইবুনালে মামলা করেন।

স্কুলছাত্রীর বাবা গোলাম মোস্তফা জানান, শনিবার দুপুর ২টার দিকে মহাখালী রাসয়নিক পরীক্ষাগারের দিলিপ কুমার সাহা পরিচয় দিয়ে এক ব্যক্তি মোবাইল (০১৯১৫২৩২০৮৮) নম্বরের মাধ্যমে ফোন দিয়ে টাকা দাবি করেন। এর বিনিমিয়ে তিনি তার মেয়ের ময়নাতদন্তে ধর্ষণের ভালো করে প্রতিবেদন দিবেন। যাতে করে তিনি মামলা করলে ভালো ফলাফল পাবেন।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন কোনো প্রতারককে টাকা না দিতে পরামর্শ দিয়ে বলেন, বরগুনার নারী ও শিশু ট্রাইবুনালে রুজুকৃত মামলার আদেশ এখনো থানায় পৌছেনি। আদালতের আদেশ পেলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে কাউকে টাকা দিতে হবে না। এমন কোনো প্রতারক যদি ফোন করেন তবে যের তারা এড়িয়ে যান।

আগামী রোববার (৭ জুলাই) সকাল ১০টার দিকে পাথরঘাটা পৌরশহরের শেখ রাসেল স্কয়ারে ধর্ষণ ও আত্মহত্যার ঘটনায় উপুযুক্ত বিচার দাবি করে মানববন্ধনের আয়োজন করেছেন মহিলা পরিষদ, মাধ্যমিক শিক্ষক সমিতি, বিভিন্ন এনজিও, সাংবাদিক এবং সচেতন মহল।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।