০১:১৫ অপরাহ্ন, রবিবার, ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বরিশালে প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার নারী

বরিশালের মুলাদীতে প্রেমিকের সঙ্গে ঘুরতে বেরিয়ে এক নারী (২০) গণধর্ষণের শিকার হয়েছেন। বৃহস্পতিবার বিকালে উপজেলার সফিপুর ইউনিয়নের চরপদ্মা গ্রামে একটি মাছের ঘেরে এ ঘটনা ঘটে।

শুক্রবার ওই নারীর বাবা বাদী হয়ে পাঁচজনকে আসামি করে মুলাদী থানায় মামলা করেন। বৃহস্পতিবার রাতেই প্রেমিকসহ অভিযুক্ত চারজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ভুক্তভোগীর চিকিৎসা ও পরীক্ষার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হলেন-চরপদ্মা গ্রামের আলমগীর আকনের ছেলে ফজলে রাব্বী (২০), মৃত আজাহার গোমস্তার ছেলে বাতেন গোমস্তা (২২), আজিজ ব্যাপারীর ছেলে রুহুল আমিন (২০) ও কালাম খানের ছেলে নাবিল খান (২০)। এদের মধ্যে রাব্বীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল বলে জানান ওই নারী। আরেক অভিযুক্ত চরপদ্মা গ্রামের আবুল কালাম ব্যাপারীর ছেলে রবিন ব্যাপারী (২০) পলাতক রয়েছেন।

মামলার সূত্রে থানা পুলিশ জানায়, প্রায় তিন বছর আগে ওই নারীর স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়। ঢাকায় একটি বিয়ের অনুষ্ঠানে তার সঙ্গে রাব্বীর পরিচয় হয়। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। রাব্বী ওই নারীকে নিয়ে মাছের ঘেরে ঘুরতে যান। সেখানে বিয়ের প্রলোভনে তিনি ওই নারীকে ধর্ষণ করেন। ঘেরে থাকা চারজন কর্মচারী পরবর্তীতে রাব্বীকে বেঁধে ফেলেন। তাদেরও ধর্ষণের শিকার হন ভুক্তভোগী নারী।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকারিয়া বলেন, পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।