১২:৩৯ পূর্বাহ্ন, শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

স্কুল ব্যাগে বইয়ের পরিবর্তে মিলল গাঁজা, অতঃপর

স্কুল ব্যাগ থেকে ২ কেজি গাঁজাসহ মিলন মোল্লা (৪০) ও গোলাম রাব্বি (২৬) নামের দুইজন মাদক কারবারিকে আটক করেছে বরগুনা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ শুক্রবার সকালে আমতলী চৌরাস্তা থেকে তাদের আটক করা হয়।

আটক মিলন মোল্লা বরিশালের রূপাতলী এলাকার মৃত্যু সিকান্দার মোল্লার ছেলে আর গোলাম রাব্বি বরিশাল কোতোয়ালি থানার ২৩ নম্বর ওয়ার্ডের তাজকাঠি গ্রামের মৃত্যু আইউব আলীর ছেলে।

বরগুনা ডিবি কার্যালয় জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) আজ সকালে অভিযান পরিচালনা করে একটি স্কুল ব্যাগ থেকে ২ কেজি গাঁজাসহ দুইজন মাদক কারবারিকে আটক করে।

পরে জিজ্ঞাসাবাদের জন্য তাদের বরগুনা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে নিয়ে যান।

বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি বশির আলম বলেন, শুক্রবার সকালে আমতলী চৌরাস্তা এলাকায় ওই দুই যুবকের গতিবিধি সন্দেহজনক মনে হলে তাদের দেহ ও ব্যাগ তল্লাশি করি। এ সময় স্কুল ব্যাগের মধ্যে পলিথিনে মোড়ানো ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তাদের আটক করে জিজ্ঞাসাবাদের জন্য বরগুনা গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে নিয়ে আসা হয়েছে।

তিনি জানান, উদ্ধার হওয়া গাঁজার বাজার মূল্য আনুমানিক দেড় লাখ টাকা। ওই দুইজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।