১২:১৪ অপরাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বরিশালে চিহ্নিত নারী মাদক ব্যবসায়ী গাঁজাসহ আটক

বরিশালে ডিবি পুলিশের অভিযানে কেডিসি বালুর মাঠ এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ময়না বেগম দুই কেজি গাঁজাসহ আটক করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর দুই টার সময় গোপন সংবাদের ভিত্তিতে বাংলা বাজার এলাকার একটি পাঁচ তলা ভবন থেকে আটক করা হয়।

বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশের সাব ইন্সপেক্টরের মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে, এএস আই মোঃ জাকির হোসেন, এএস আই মোঃ মোয়াজ্জেম হোসেন মজুমদার,এএসআই বিকাশ চন্দ্র, কনস্টেবল রুহুল আমীন, নারী কনস্টেবল মোসাঃ জাকিয়া বেগমসহ একটি অভিযানিক টিম গোপন সংবাদের ভিত্তিতে ১৪ নং ওয়ার্ড বাংলা বাজার ইসলামী ব্যাংক ৫ম তলার ভাড়াটিয়া মো: খলিলের ভাড়া বাসায় অভিযান পরিচালনা করেন। উক্ত অভিযানে নগরীর ১০ নং ওয়ার্ড কেডিসি রাজ্জাক স্মৃতি কলোনীর বাসিন্দা মোসা: ময়না বেগম (৪২), পিতা-মৃত ইসমাইল সরদার, মাতা-মোসা: রেনু বেগম, স্বামী-মো: খলিল সরদারকে গ্রেপ্তার করা হয়েছে।

এসময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে মো: খলিল সরদার (৪৫), পিতা-মৃত আব্দুল মজিদ সরদার, মাতা-খাদিজা বেগম, পালিয়ে যায়। আটককৃত মাদক কারবারির বিরুদ্ধে কোতয়ালী মডেল থানাসহ বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলার চলমান রয়েছে। সংশ্লিষ্ট থানায় ময়না বেগম ও তার স্বামী খলিলের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা চলমান রয়েছে।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।