০২:১০ অপরাহ্ন, রবিবার, ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

প্রেমিকার বিয়ে, প্রেমের সমাধি টানল প্রেমিক যুগল

প্রেমিকার বিয়ে ঠিক হওয়ায় একই সময়ে নিজ নিজ বাড়িতে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে এইচএসসি পরীক্ষার্থী প্রেমিক-প্রেমিকা।

বুধবার (৩ জুলাই) রাতে উপজেলার গড়ইখালী ইউনিয়নে এ ঘটনা ঘটে।

তারা দুজন হলেন, পাইকগাছার বাইন বাড়িয়া গ্রামের পরিতোষ মণ্ডলের মেয়ে প্রিয়াঙ্কা মণ্ডল ও কয়রা উপজেলার মহেশ্বরীপুর গ্রামের অমিত মণ্ডলের ছেলে ব্রজ মণ্ডল। তারা গড়ইখালী শহীদ আয়ুব-মুছা কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

স্থানীয় বাসিন্দা মধু মণ্ডল বলেন, প্রিয়ংকার বাবা তাকে পরীক্ষা চলাকালীন অবস্থায় কয়রা উপজেলার মহেশ্বরীপুর বিয়ে ঠিক করে। আজ বৃহস্পতিবার (৪ জুলাই) বিয়ে হওয়ার কথা। বিয়ের চূড়ান্ত দিনক্ষণ জানতে পেরে এ বিয়েতে সম্মতি দেয়নি প্রিয়াংকা। এতে তার ওপর চাপ সৃষ্টি করা হয়। প্রিয়াঙ্কা তার বিয়ের তারিখ প্রেমিক ব্রজ মণ্ডলকে জানায়। উপায় না পেয়ে দুজনই আত্মহত্যা করে। প্রিয়াঙ্কা নিজ বাড়িতে এবং ব্রজ মণ্ডল তার মামার বাড়িতে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে।

পাইকগাছা থানা ওসি মো. ওবাইদুর রহমান কালবেলাকে বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশ দুটি উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।