০৩:৫৭ পূর্বাহ্ন, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বোরহানউদ্দিনের সাবেক মেয়র মিলন মিয়ার মৃত্যুতে বরিশাল তরুন সাংবাদিক ফোরামের শোক প্রকাশ

খবর বিজ্ঞপ্তি : সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন গ্লোবাল টেলিভিশনের বরিশাল প্রতিনিধি মজিবর রহমান নাহিদের নানা সাইদুর রহমান মিলন মিয়া (ইন্নালিল্লাহি ওইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার (০৪জুলাই) সকাল ৯টা ২০ মিনিটে চিকিৎসার উদ্দেশ্যে বরিশাল নেয়ার পথে তিনি ইন্তেকাল করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন তার ছোট ছেলে মোস্তাফিজুর রহমান শাওন। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বোরহানউদ্দিন উপজেলাজুড়ে।

সাইদুর রহমান মিলন এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বরিশাল তরুন সাংবাদিক ফোরামের সভাপতি ফিরোজ গাজী ও সাধারন সম্পাদক এইচ আর হীরা সহ সকল সদস্যগণ।

তাঁরা মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

গ্লোবাল টেলিভিশনের বরিশাল প্রতিনিধি মজিবর রহমান নাহিদ বলেন, নানাভাই দীর্ঘদিন ধরে কিডনি সমস্যা সহ নানা সমস্যায় ভুগছিলেন। সকালে তাকে ডায়ালাইসিস এর জন্য ভোলা থেকে বরিশালে নেয়ার পথে তিনি না ফেরার দেশে চলে গেছেন।

তিনি আরও বলেন, আজ বিকেল সাড়ে ৫টায় বোরহানউদ্দিন হাইস্কুল মাঠে প্রথম জানাযা এবং ৬টায় উপজেলার মিলন বাজার সংলগ্ন নিজ গ্রামের বাড়িতে দ্বিতীয় জানাযা শেষে নানাভাইকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

সাইদুর রহমান মিলন ২০০২ সালে বোরহানউদ্দিন পৌরসভার উপ-নির্বাচনে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন। তিনি ৩ মার্চ ২০০২ থেকে দায়িত্ব পালন শুরু করেন ও ২০০৩ সালে অনুষ্ঠিত দ্বিতীয় পৌর নির্বাচনে পুনরায় নির্বাচিত হয়ে ২০১১ সালের ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত দীর্ঘ ৯ বছর পৌরসভার মেয়র পদে দায়িত্ব পালন করেন। এ দায়িত্ব পালনকালে কাজের মধ্য দিয়ে তিনি সকলের কাছে প্রিয় মিলন ভাই হিসেবে পরিচিতি লাভ করেন।

সাইদুর রহমান মিলন মিয়া দীর্ঘ বছর ধরে বোরহানউদ্দিন পৌর বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।