০৩:১১ পূর্বাহ্ন, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বরিশালে চাঁদাবাজি মামলায় আ’লীগের দুই নেতা কারাগারে

বরিশালে চাদাঁবাজি মামলায় বহিঃষ্কৃত দুই আওয়ামী-লীগ নেতাকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত। মঙ্গলবার (২ জুলাই) অতিরিক্ত চিপ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বেঞ্চ সহকারী রাজিব এই তথ্য নিশ্চিত করেছে।

বহিঃষ্কৃত ওই দুই আওয়ামী-লীগ নেতা হলো, নগরীর ১০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক শেখর দাস, ও একই ওয়ার্ডের মহিউদ্দিন খোকন। এরা দুজনেই আওয়ামী-লীগ থেকে বহিঃষ্কৃত ও বর্তমান সিটি কর্পোরেশনের মেয়রের অনুসারী।

আদালতের বেঞ্চ সহকারী রাজিব বলেন, গত ১৩ এপ্রিল নগরীর ১০নং ওয়ার্ডের বাসিন্দা হালিম শার’র ছেলে তারেক শাহ চাদাঁবাজির অভিযোগে শেখর দাস ও মহিউদ্দিন খোকনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার তদন্ত রিপোর্ট জমা দেয়ার পর মঙ্গলবার ওই দুই আসামি জামিনের প্রার্থনা করে।

অতিরিক্ত চিপ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নুরুল আমিন জামিন না মঞ্জুর করে তাদেরকে জেল হাজতে প্রেরণ করে। বরিশাল স্পীডবোর্ট ঘাটের লাইনম্যান তারেক শাহ বলেন, স্পীডবোটের লাইন চালাই তাই প্রায়ই ওই দুজন চাঁদা দাবি করতো।এবিষয়ে আমি আদালতের শরণাপন্ন হলে অতিরিক্ত চিফ ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মামলার তদন্ত রিপোর্ট শেষে আসামিদের জেল হাজতে প্রেরণ করেছে।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।