১১:৫০ পূর্বাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

ভিডিওতে স্বামীর নির্যাতনের বর্ণনা দিয়ে স্ত্রীর আত্মহত্যা

মোবাইল ফোনে স্বামীর নির্যাতনের কথা ভিডিও করে পাখি আক্তার সম্পা (২৮) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। সোমবার (১ জুলাই) বিকেলে বগুড়া শহরের জামিলনগর (তালতলা) এলাকায় ভাড়া বাড়িতে তার নিজ ঘরে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। সম্পা আকতার শহরের মালগ্রাম উত্তর পাড়ার রুনু প্রামানিকের স্ত্রী।

এ ঘটনায় সম্পার ভাই মুক্তার হোসেন বাদী হয়ে সোমবার রাতে থানায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ স্বামী রুনু প্রামানিককে গ্রেপ্তার করে।

মঙ্গলবার (২ জুলাই) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

আত্মহত্যার আগে সম্পা ভিডিওতে উল্লেখ করেন, রুনু তার প্রথম স্ত্রী থাকার পরেও তাকে বিয়ে করে জামিল নগরে ভাড়া বাড়িতে রাখে। তার স্বামী মাঝে মধ্যেই তাকে শারিরিক ও মানসিক নির্যাতন করতো। এ কারণে এর আগেও তিনি আত্মহত্যার চেষ্টা করেছিল। স্বামীর অত্যাচারেই আত্মহত্যার পথ বেছে নিচ্ছেন। এক মিনিট ৩৬ সেকেন্ডের ভিডিও বক্তব্য রেকর্ড করার পর তার ফেসবুক আইডি নিস্ক্রিয় করে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

বগুড়া সদর থানার ওসি সাইহান ওলিউল্লাহ জানান, পাখি আক্তার সম্পার লাশ উদ্ধারের পর তার ব্যক্তিগত মোবাইল ফোনে ভিডিও বক্তব্য পাওয়া যায়। এ ঘটনায় তার স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।