০৩:৩৯ পূর্বাহ্ন, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বিদ্যালয়ের শ্রেণিকক্ষ থেকে ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ের শ্রেণিকক্ষ থেকে আফিয়া আক্তার (১৪) নামে এক ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে ওই বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

শ্রেণিকক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ওই শিক্ষার্থী। তবে এর কারণ এখনো জানা যায়নি।

সোমবার (১ জুলাই) বেলা ১১টার দিকে বিদ্যালয়ের একটি কক্ষ থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহিতুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত ওই শিক্ষার্থী ঝালকাঠি সদর উপজেলার গাভারামচন্দ্রপুর গ্রামের শিক্ষক আমির হোসেনের মেয়ে। তার মা সদর উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগে চাকরি করায় তারা উপজেলা কোয়ার্টারেই বসবাস করতো।

বিদ্যালয়ের শিক্ষকরা জানান, বিদ্যালয়ের চতুর্থতলা বিশিষ্ট গণেশদাশ স্মৃতি ভবনের পূর্বদিকে চতুর্থ তলার একটি কক্ষে বৈদ্যুতিক পাখার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সে।

সরকারি হরচন্দ্র বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুল ইসলাম বলেন, মেয়ের বাবা স্কুলে এসেছিলেন। তিনি জানিয়েছেন তাদের পারিবারিক একটা সমস্যার কারণে এটা হয়ে থাকতে পারে। এ ব্যাপারে তিনি কোনো আইনি পদক্ষেপ নিতে ইচ্ছুক নন এবং তার মেয়ের মরদহ যাতে পোস্টমর্টেম করতে না হয় সেই অনুরোধ জানিয়েছেন।

অতিরিক্ত পুলিশ সুপার মহিতুল ইসলাম জানান, বিদ্যালয়ের একটি কক্ষ থেকে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে ওই শিক্ষার্থীর আত্মহত্যার কারণ জানা যায়নি।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।