০৩:০১ পূর্বাহ্ন, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বরগুনায় প্রবাসীর স্ত্রীকে নিয়ে যুবক উধাও

বরগুনার তালতলীতে ২ সন্তানের জননী সৌদি প্রবাসীর স্ত্রীকে নিয়ে শহিদুল নামের এক যুবক উধাও হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার বড়বগী ইউনিয়নের তুলাতলী এলাকার হালিম মেকারের ছেলে শহিদুল (২৭) এ ঘটনা ঘটিয়েছে।

জানা গেছে, উপজেলার সদর রোডস্থ মুন্সি মার্কেটের ব্যবসায়ী হালিম মেকারের ছেলে শহিদুল পার্শ্ববর্তী এলাকার সৌদি প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। গত ২২ জুন স্বামীর বাড়ি থেকে তালতলী বাজারে যাওয়ার কথা বলে চলে আসে ওই প্রবাসীর স্ত্রী। বাড়ি থেকে আসার সময়ে নগদ টাকা ও স্বামীর দেওয়া গহনা নিয়ে আসেন। রাতে বাড়ি না ফিরলে অনেক খোঁজাখুঁজির পর জানা যায়- প্রেমের সম্পর্কের সুবাদে ৯ বছরের মেয়ে ও ৪ বছরের ছেলেকে রেখে হালিম মেকারের ছেলে শহিদুলের সঙ্গে পালিয়েছেন ওই নারী।

ওই প্রবাসীর বড় মেয়ে (৯) বলে, আমার মা ওই ছেলের মতো আমাদের মারধর করত।

৪ বছরের ছেলে বলে, আমার মাকে ফিরিয়ে দেন। আমি মাকে চাই।

এ দিকে সৌদি প্রবাসীর মা বলেন, একটা ছেলের সঙ্গে কথা বলত। ওই ছেলের সঙ্গে টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়েছে।

এ দিকে শহিদুলের বাবা হালিম মেকার বলেন, ঘটনা যেহেতু একটা ঘটে গেছে- দেখি কীভাবে সমাধান করা যায়। আমি বর্তমানে তাদের খোঁজে দূরে এসেছি।

এদিকে ওই ২ সন্তানের জননীর পরিবারের সদস্যরা জানান, এটা আমরাও মেনে নিতে পারছি না। ওখান থেকে যাওয়ার পর থেকে এখন পর্যন্ত আমাদের সঙ্গে কোনো যোগাযোগ করেনি।

সৌদি প্রবাসী বলেন, আমি ভালোবেসে আমার স্ত্রীর নামে অ্যাকাউন্ট করেছি। আমি জমি কেনার জন্য সৌদিতে থেকে গত ৫ বছরের বিভিন্ন সময়ে আমি ১০ লাখ টাকার উপরে তার অ্যাকাউন্টে পাঠিয়েছি। ২২ জুন বাড়ি থেকে সে নগদ ১ লাখ ২০ হাজার টাকা নিয়ে শহিদুলের সঙ্গে উধাও হয়ে গেছে।

তালতলী থানার ওসি শহিদুল ইসলাম খান বলেন, এ ব্যাপারে কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।