০৪:৪৭ পূর্বাহ্ন, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

‘মা তুমি ভালো থেকো, চিরদিনের জন্য চলে গেলাম’

বরগুনার আমতলী পৌরসভার খোন্তাকাটা এলাকা থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মুক্তা (১৬) নামের এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (৩০ জুন) বিকেলে আমতলী পৌর শহরের একটি ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে। মুক্তা আমতলী উপজেলার ছোটনীলগঞ্জ গ্রামের রাজু সরদারের মেয়ে।

স্বজনরা জানান, উপজেলার ছোটনীলগঞ্জ গ্রামের রাজু সরদারের মেয়ে মুক্তা তার মা খালেদা বেগমের সাথে পৌরশহরের ২ নাম্বার ওয়ার্ডের আলী আকব্বর হাওলাদারের বাসায় ভাড়া থাকেন।

রবিবার সকালে মুক্তা স্কুলে গিয়ে ক্লাস না করে ১২টার দিকে বাসায় ফিরে আসে। তার মা তখন বাসায় ছিলেন না। ওই সুযোগে তার মায়ের উদ্দেশ্যে একটি চিরকুট লিখে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সাথে ঝুঁলে আত্মহত্যা করে মুক্তা।দুপুরের ভাত খাওয়ার জন্য মুক্তার ছোট ভাই বাসায় প্রবেশ করে দেখতে পায় তার বোনের নিথরদেহ বসত ঘরের আড়ার সাথে ঝুঁলে আছে।

পাশে পড়ে ছিল একটি চিরকুট। ওই চিরকুটে লেখা রয়েছে ‘মা তুমি ভালো থেকো, আমি চিরদিনের জন্য চলে গেলাম।’খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখাওয়াত হোসেন তপু বলেন, ‘স্কুলছাত্রীর মরদেহ ও তার মায়ের উদ্দেশ্যে লেখা একটি চিরকুট উদ্ধার করা হয়েছে।

লাশ ময়না তদন্তের জন্য বরগুনার মর্গে পাঠানো হয়েছে। কি কারণে আত্মহত্যা করেছে তা এখনো জানা যায়নি।’
ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।