০৩:০৯ পূর্বাহ্ন, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বরিশালে ১০ মামলার আসামি গ্রেপ্তার

বরিশালে পুলিশের চেকপোস্ট দেখে পালিয়ে যাওয়া ১০ মামলার আসামি ও ডাকাত দলের সদস্য ফিরোজ হাওলাদার সুমনকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৬ জুন) দিনগত রাতে জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার ১১ নম্বর চাঁনপুর ইউনিয়নের ছাদুয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার এ বিষয়টি নিশ্চিত করেছেন মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক।

তিনি বলেন, এসআই হারুন অর রশিদসহ তার দল ওই এলাকায় চেকপোস্ট বসায়। তখন চাঁনপুর ইউনিয়নের বাদামতলী বাজারের দিক থেকে একটি মোটরসাইকেলে তিনজন লোক চেকপোস্টের দিকে আসছিল। পুলিশের উপস্থিতি দেখে তারা মোটরসাইকেল উল্টো দিকে ঘুরিয়ে চলে যায়। এরপর তাদের ধরতে চেকপোস্টের স্থান পরিবর্তনের জন্য অটোরিক্সায় করে অন্যত্র যাচ্ছিল পুলিশ সদস্যরা।

পথে একটি মোটরসাইকেলসহ তিন ব্যক্তিকে রাস্তায় দেখতে পায় পুলিশ সদস্যরা। পুলিশ দেখে দু’জন ব্যক্তি মোটরসাইকেলে উঠে চলে গেলেও একজন উঠতে না পেরে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। তখন পুলিশ তাকে ধাওয়া দিয়ে ধরে ফেলে। পরে পুলিশি তদন্তে বের হয়ে আসে সুমন ডাকাত দলের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে বিভিন্ন থাকায় ডাকাতিসহ একাধিক অপরাধের অভিযোগে ১০টি মামলা রয়েছে।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।