০৩:৪২ পূর্বাহ্ন, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

রিমালে ক্ষতিগ্রস্তদের সহায়তা প্রদান করেন ব্র্যাক

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় ও ভোলা সদর উপজেলা ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্তদের মাঝে ঘর মেরমত সরঞ্জাম সহায়তা প্রদান করেন দেশের অন্যতম এনজিও সংস্থা- ব্র্যাক।

ব্রাক যেকোন দূর্যোগ মুহুর্তে আর্তমানবতার সেবায় সহায়তা প্রদান করছে।
তারই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার (২৭জুন ২০২৪) সকালে বোরহানউদ্দিন অফিস কার্যালয়ের কোহর্ট ২০২৩ ইউপিজি কর্মসূচির সদস্যদের মাঝে ঘর মেরামত ও ল্যাট্রিন মেরামত ও স্থাপনের জন্য উন্নত মানের ঢেউ টিন বিতরণ করা হয়।

উক্ত টিন বিতরণের সময় উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রায়হান – উজ্জামান। আরও উপস্থিত ছিলেন ব্রাক আঞ্চলিক ব্যবস্হাপক -ইউপিজি মোঃ সোহরাব হোসেন, এলাকা ব্যবস্হাপক(দাবী) কমল কৃ্ঞ্চ, উপজেলা হিসাব ব্যবস্হাপক মোঃ বজলুর রহমান, শাখা ব্যবস্হাপক (দাবী) মোঃ শাখাওয়াত হোসেন,শাখা ব্যবস্হাপক (ইউপিজি) মোঃ মামুন খান।

এদিকে একই কর্মসূচী  ভোলা সদর উপজেলার ইলিশা শাখা অফিসে ব্র্যাক ইউপিজি কর্মসূচির উদ্যোগে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্হ ২৪জন ইউপিজি সদস্যদের মাঝে ল্যাট্রিন মেরামতের টিন বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ,এলাকা ব্যবস্হাপক (প্রগতি) মোঃ নাসির উদ্দীন, মোসাঃআকলিমা বেগম শাখা ব্যবস্থাপক (দাবি),মোসাঃ মরিয়ম সুখী(শাখা ব্যবস্থাপক,(ইউপিজি,মোঃ মজিবুর রহমান (শাখা হিসাব কর্মকর্তা,ভিএসএসসি কমিটির স্বাস্থ্য ও সমাজসেবা সম্পাদক মোঃ বিল্লাল হোসেন সহ ইউপিজি কর্মসূচির সকল কর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

এই ঘর মেরামত ও ঘর নির্মান   সহায়তা ভোগীরা ব্রাকের ইউপিজি কর্মসূচিকে ধন্যবাদ জানিয়ে সহায়তা পেয়ে তারা সন্তুষ্টি প্রকাশ করেন।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।