১২:২৪ অপরাহ্ন, রবিবার, ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

গৌরনদী পৌরসভায় মেয়র পদে নির্বাচিত আলাউদ্দিন

বরিশালের গৌরনদী পৌরসভার মেয়র পদের উপনির্বাচনে জয়ী হয়েছেন নারিকেল গাছ প্রতীকের প্রার্থী আলাউদ্দিন ভূঁইয়া। বুধবার (২৬ জুন) সকাল ৮টা থেকে বিকেল চারটা পর্যন্ত শুধুমাত্র মেয়র পদের উপ-নির্বাচনের ভোট হয়।

উপ-নির্বাচনের এ ভোটের রিটার্নিং কর্মকর্তা বরিশাল জেলার জ্যেষ্ঠ নির্বাচন কর্মকর্তা ওহিদুজ্জামান মুন্সী বলেন, ভোটে গৌরনদী উপজেলা আওয়ামী লীগ নেতা ও সরকারি গৌরনদী কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস আলাউদ্দিন ভূঁইয়া ১০ হাজার ৫৪৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোবাইল ফোন প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করা গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন পেয়েছেন ৪ হাজার ৭৮৬ ভোট।

এছাড়া নির্বাচনে মেয়র পদের অপর দুই প্রার্থী জগ প্রতীকের গৌরনদী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. মফিজুর রহমান মিলন ২২৪ ও চামচ প্রতীক নিয়ে সরকারি গৌরনদী কলেজের ছাত্র সংসদের সাবেক জিএস সিকদার সফিকুর রহমান রেজাউল পান ৪৬৬ ভোট।

পৌরসভার ৯ ওয়ার্ডের ১৪ কেন্দ্রে ইভিএমর মাধ্যমে ভোট নেয়া হয়। ভোটার ছিলেন ৩৭ হাজার ২৪৩ জন। তার মধ্যে মোট ভোট দিয়েছেন ১৬ হাজার ২০ জন ভোটার। ভোট পড়েছে ৪৩ ভাগ।


গৌরনদী পৌর মেয়র উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারিছুর রহমান তার পদ থেকে পদত্যাগ করেন। পরে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করেন।

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।