০১:২৯ অপরাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বরিশালে ঘুষ নেয়ায় ভোটগ্রহণের তিন কর্মকর্তা আটক

বরিশালের গৌরনদী পৌরসভার মেয়র পদের উপনির্বাচনে প্রার্থীর কাছ থেকে ঘুষ নেয়ার অভিযোগে ভোট গ্রহণের তিন কর্মকর্তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

বুধবার (২৬ জুন) সাড়ে ১০টার দিকে বরিশাল আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করেন বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা ওহিদুজ্জামান মুন্সী।

আটককৃতরা হলেন- গৌরনদী সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা সোনালী ব্যাংকের শাখা ব্যবস্থাপক সাইদুর রহমান, সহকারী প্রিজাইডিং কর্মকর্তা উপজেলার উত্তর কান্ডপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন ও জাতীয় মহিলা সংস্থার মাঠ সমন্বয়কারী সঞ্জয় কুমার ভদ্র।

গৌরনদী পৌরসভার মেয়র পদের উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ওহিদুজ্জামান মুন্সী বলেন, অবৈধ লেনদেনের অভিযোগে প্রিসাইডিং কর্মকর্তা ও দুই সহকারী প্রিসাইডিং কর্মকর্তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপনির্বাচনে মেয়র প্রার্থী গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন কাছ থেকে ২৩ হাজার টাকা ঘুষ নেয়। আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলাউদ্দিনের জেরার মুখে ঘটনার সত্যতা স্বীকার করেন প্রিজাইডিং অফিসার গৌরনদী সোনালী ব্যাংক শাখা ব্যবস্থাপক সাইদুর রহমান। পরে অপর দুই সহকারী প্রিজাইডিং কর্মকর্তাও স্বীকার করার পর তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

গৌরনদী মডেল থানার ওসি আনোয়ার হোসেন বলেন, তিনজন তাদের হেফাজতে রয়েছে। লিখিত অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।