০১:৩১ অপরাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বিয়েবাড়িতে মুরগির রান নিয়ে তুলকালাম, যা করলেন বর

ঘটনাটি ভারতের। দেশটির উত্তর প্রদেশের বরেলীর নবাবগঞ্জে ঘটেছে এই ঘটনা। ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, বিয়েবাড়িতে পাত্র-পাত্রী সবেমাত্র বিয়ের পিঁড়িতে বসবেন।

ঠিক সেই মুহূর্তেই বাধল বিপত্তি। অতিথিদের পরিবেশন করা হয়েছে মুরগির বিরিয়ানি। কিন্তু সবার পাতে মুরগির রান না থাকায় কনেপক্ষের সঙ্গে ঝামেলা শুরু হয় পাত্রপক্ষের।

কথা কাটাকাটি থেকে শুরু হয়ে তা হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়।

প্রতিবেদন অনুসারে, সোমবার বিকালে এক্সে একটি ভিডিও ছড়িয়ে পড়ে। যদিও ওই ভিডিওর সত্যতা যাচাই করা যায়নি। তাতে দেখা যায়, বিয়ের অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা মারপিট করছেন। ঘটনাস্থলে উপস্থিত নারীরা ভয় পেয়ে সরে যাচ্ছেন।

গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, বরযাত্রীরা খেতে বসলে তাদের পাতে মুরগির বিরিয়ানি পরিবেশন করা হয়। কিন্তু বিরিয়ানি খাওয়ার সময় সবার পাতে মুরগির রান পড়েনি কেন, তা নিয়ে অতিথিদের একটি অংশ ঝামেলা করতে শুরু করেন। কনেপক্ষের পক্ষ থেকে উপস্থিত অতিথিদেরও কটূক্তি করা হয়। সঙ্গে সঙ্গে দুই পক্ষের নিমন্ত্রিত অতিথিদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয় এবং এক পর্যায়ে তা মারপিট পর্যন্ত গড়ায়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে আরও দেখা যায়, অতিথিরা একে অপরের গায়ে হাত তুলছেন।

 

এমনকি চেয়ার ছুড়েও মারতে দেখা গেছে একজনকে।
এদিকে সামান্য মুরগির রানের জন্য এত অশান্তি হচ্ছে দেখে বেঁকে বসেন বিয়ের পাত্র। ঝামেলা না থামলে বিয়ে করবেন না বলে জানান তিনি। পরে পাত্রের কথা শুনে পরিবেশ শান্ত হয়। অতিথিরা সবাই ভালোভাবে খাওয়া-দাওয়া করেন। অন্যদিকে কনের সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন পাত্র।

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে বলেছে, এমন ঘটনার পর পুলিশের কাছে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। স্থানীয় কর্তৃপক্ষ জানিয়েছে, তারা ঘটনাটি সম্পর্কে অবগত এবং আনুষ্ঠানিক অভিযোগ দায়ের করা হলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।