০৪:৪০ পূর্বাহ্ন, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

পিকআপভ্যানের ধাক্কায় অন্তঃসত্ত্বাসহ নিহত ২

পিরোজপুরের ভান্ডারিয়ায় পিকআপভ্যানের ধাক্কায় অন্তঃসত্ত্বা গৃহবধূসহ দুজন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন চারজন।

সোমবার (২৪ জুন) সকাল সাড়ে ৬টায় উপজেলার দক্ষিণ ইকড়ি গ্রামের হাওলাদারবাড়ি এলাকায় মঠবাড়িয়া-চরখালী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন, দক্ষিণ ইকড়ি গ্রামের মো. হোসেনের স্ত্রী ঝুমাইয়া আক্তার ও তার ননদের মেয়ে হাওয়া আক্তার। আহত ব্যক্তিরা হলেন মো. হোসেন, ইয়াসিন, মিষ্টি বেগম ও মায়া বেগম। হতাহতরা সবাই পরস্পরের আত্মীয়।

স্থানীয়রা জানান, হাওয়া আক্তারের মা মায়া বেগম চট্টগ্রামে চাকরি করেন। সকালে মায়া বেগম বাবার বাড়ি থেকে চট্টগ্রামে যাবেন বলে বাসের জন্য অপেক্ষা করছিলেন। মায়া বেগমকে বিদায় জানানোর জন্য স্বজনেরাও সড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় মঠবাড়িয়া থেকে আসা একটি পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে তাদের চাপা দেয়।

এতে ঘটনাস্থলে ঝুমাইয়া আক্তার ও হাওয়া আক্তার মারা যান। আহত চারজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশালের শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ভান্ডারিয়া থানার ওসি আবির মোহাম্মদ হোসেন কালবেলাকে বলেন, দুর্ঘটনার পর পিকআপভ্যানের চালককে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে পিকআপটি। ময়নাতদন্তের জন্য লাশ দুটি পিরোজপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।