১২:২২ অপরাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বরিশালে মায়ের সঙ্গে অভিমান করে মেয়ের আত্মহত্যা

বরিশালের মুলাদীতে মায়ের সঙ্গে অভিমান করে সুমাইয়া (১৩) নামের এক স্কুল ছাত্রীর আত্মহত্যার খবর পাওয়া গেছে। গত শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার কাজিরচর ইউনিয়নের ডিক্রীরচর গ্রামে এই ঘটনা ঘটে।

সুমাইয়া ডিক্রীরচর গ্রামের মনিরুজ্জামান টিয়া ব্যাপারীর মেয়ে এবং দক্ষিণ কাজিরচর মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী। মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকারিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শনিবার সকালে স্কুল ছাত্রীর লাশ ময়না তদন্তের জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় থানায় একটি অপমৃত্য মামলা করা হয়েছে।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার রাত ৯টার দিকে সুমাইয়া পার্শ্ববর্তী আলতাফ ফকিরের বাড়িতে বিয়ে অনুষ্ঠানে যায়। রাতে ঘরে বাহিরে যাওয়ায় তার মা তাকে গালমন্দ করেন। এতে অভিমান করে সবার সঙ্গে কথা বলা বন্ধ করে দেয়।

রাতে খাওয়ার পরে সবাই ঘুমিয়ে পরলে সুমাইয়া ঘরে আড়ার সঙ্গে ফাঁস দেয়। ওই সময় তাঁর গোঙানির শব্দে বাবা-মা সুমাইয়াকে কক্ষে ঝুলন্ত অবস্থায় দেখে দ্রুত নামিয়ে মুলাদী হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক মো. শাহারাজ হোসেন তাকে মৃত ঘোষণা করেন।

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।