০১:২২ অপরাহ্ন, রবিবার, ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ে বাড়িতে সাউন্ডবক্স বাজানো নিয়ে সংঘর্ষ, কনেসহ আহত ১১

লালমনিরহাটের হাতীবান্ধায় বিয়ে বাড়িতে সাউন্ডবক্স বাজানোকে কেন্দ্র করে সংঘর্ষে কনেসহ ১১ জন আহত হয়েছেন। এ ঘটনায় আহতদের উদ্ধার করে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করা হয়েছে।গতকাল শুক্রবার (২১ জুন) বিকেলে ওই উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের রমনিগঞ্জ এলাকার ফেডারেশন এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, শুক্রবার দুপুরে উপজেলার রমনিগঞ্জ গ্রামের আব্দুর রহমানের মেয়ের বিয়ের অনুষ্ঠানে উচ্চ শব্দে সাউন্ডবক্স বাজানোকে কেন্দ্র করে প্রতিবেশী আমের আলীর সঙ্গে কথা কটাকাটি হয়। এর জের ধরে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

স্থানীয়রা জানান, আব্দুর রহমানের মেয়ের বিয়েতে উচ্চ শব্দে সাউন্ডবক্স দিয়ে গান বাজাচ্ছিল। আর প্রতিবেশী আমের আলীর বাড়িতে মিলাত মাহফিল চলছিল। মিলাদের দোয়া পড়ানোর জন্য পাঁচ মিনিট সাউন্ড বক্স বন্ধ করতে বলা হলে গান বাজানো বন্ধ না করায় আমের আলী ও আব্দুর রহমানের ছেলে শাকিলের কথা কাটাকাটি শুরু হয়। এ সময় দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কনেসহ উভয় পক্ষে ১১ জন আহত হয়ে হাতীবান্ধা হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

এ বিষয়ে আমের আলী বলেন, আমাদের বাড়িতে মিলাদ মাহফিল চলছিল। আমরা তখন বক্স বাজাতে নিষেধ করায় ওরা আমাদের লোকজনকে মারধর করে। মারধরে আমাদের ছয়জন আহত হয়েছে।

 

আব্দুর রহমান বলেন, বাড়িতে আজকে আমার মেয়ের বিয়ে উপলক্ষে বড় ছেলে সাকিল সাউন্ডবক্স বাজাচ্ছিল। এ সময় আমের আলীর লোকজন এসে আমার ছেলেকে মারধর করে এবং আমার মেয়ের বিয়েতে তৈরি করা বাড়ির

প্যান্ডেল ভাঙচুর করে খাবার দাবার সব ফেলে দেয়। এ ঘটনায় আমার মেয়েসহ চারজন আহত হয়ে হাতীবান্ধা মেডিকেলে ভর্তি আছে। আমি এই ঘটনার সুষ্ঠু বিচার চাই।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।