০৩:২৭ পূর্বাহ্ন, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

বরিশালে বেকারীর গোডাউন থেকে সরকারি চাল উদ্ধার

গরিব, দুঃস্থ ও অসহায়দের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে দেওয়া সরকারি চাল বেকারির গোডাউন থেকে উদ্ধার করা হয়েছে। বরিশাল জেলার হিজলা উপজেলার হরিনাথপুর বাজারের ভাই ভাই বেকারির গোডাউন থেকে এসব চাল উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২১ জুন) সকালে তথ্যের সত্যতা নিশ্চিত করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইয়াসিন সাদেক।

তিনি বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি হরিনাথপুর ইউনিয়ন পরিষদের কিছু চাল একটি বেকারির গোডাউনে রাখা আছে। পরবর্তীতে উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে বৃহস্পতিবার বিকেলে থানা পুলিশের সহায়তায় ওই বেকারীতে অভিযান চালিয়ে প্রায় নয় মন সরকারি চাল জব্দ করে নিয়ে আসি। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি উল্লেখ করেন।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, গত শনিবার হরিনাথপুর ইউনিয়ন পরিষদ থেকে বিভিন্ন ওয়ার্ডে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। তখন ওই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সায়েদ বেপারী পরিষদ থেকে নয় মন চাল নিয়ে ভাই ভাই বেকারির গোডাউনে রাখেন।

গোডাউনের মালিক আব্দুর রহমান জানান, ঈদের আগেরদিন সায়েদ মেম্বার রাতে ট্রলার না পেয়ে এ চাল আমার গোডাউনে রেখেছেন। ইউপি সদস্য সায়েদ বেপারী জানান, গত সপ্তাহে পরিষদে জেলে কার্ডের চাল বিতরণ করা হয়েছে। সেখানে পাঁচজন জেলের চাল নিতে রাত হয়ে গিয়েছিল। তখন তারা ট্রলার না পাওয়ায় তাদের বেকারির গোডাউনের মালিক আব্দুর রহমানের হেফাজতে রাখার জন্য বলেছি।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।