১২:৩৭ অপরাহ্ন, রবিবার, ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

যুবলীগ নেতার বাসায় মাংস আনতে গিয়ে দিনমজুর বিদ্যুৎস্পৃষ্ট

পটুয়াখালীর বাউফলে এক যুবলীগ নেতার বাসায় কোরবানির গোশত আনতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়েছেন এক দিনমজুর। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে প্রথমে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার (১৭ জুন) ঈদের দিন বিকেল ৪টার দিকে উপজেলার কাছিপাড়া ইউনিয়নের বাজার রোডের একটি ভবনে এ ঘটনা ঘটেছে।

আহত মান্নান খান ওরফে মনু (৩৫) ওই গ্রামের কালু খানের ছেলে। তিনি পেশায় একজন দিনমজুর। যুবলীগ নেতার নাম রফিকুল হাসান সওদাগর। তিনি ইউনিয়ন যুবলীগের সভাপতি।

প্রত্যক্ষদর্শীরা জানান, পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নিজ বাসার নিচে এলাকার দুঃস্থদের মাঝে কোরবানির গোশত বিতরণের আয়োজন করেন ইউনিয়ন যুবলীগের সভাপতি রফিকুল হাসান সওদাগর। সেখানে অন্যান্যদের সঙ্গে দিনমজুর মান্নানও কোরবানির মাংস আনতে যান। এ সময় তিনি অজ্ঞাত কারণে ওই বিল্ডিং এর ছাদে যান। তখন ছাদ ঘেঁষে যাওয়া বিদ্যুতের তারে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। আহত ব্যক্তির পড়ে যাওয়ার শব্দ শুনে স্থানীয়রা ছাদে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

এ বিষয়ে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ভাস্কর পাল বাপ্পি বলেন, তার শরীরের অধিকাংশ স্থানে পুড়ে যাওয়ার চিহ্ন পাওয়া গেছে। এ ছাড়াও তার মাথায় স্পার্ক বার্নের আঘাত আছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাউফল থানার ওসি শোনিত কুমার গায়েন বলেন, পুলিশ হাসপাতাল পরিদর্শন করেছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।