০১:২০ অপরাহ্ন, শনিবার, ২০ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

র‌্যাব-৮ এর অভিযানে হত্যা মামলার ২ আসামি গ্রেপ্তার

পিরোজপুরের মঠবাড়িয়ায় সিগারেট বাকিতে না দেওয়ায় ফারুক ভূইয়া (৬০) নামের এক চা বিক্রেতাকে পিটিয়ে হত্যা মামলায় কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে বরিশাল র‌্যাব-৮। শুক্রবার (১৪ জুন) রাত ২টার দিকে র‌্যাব অভিযান চালিয়ে বরগুনা জেলার তালতলী থানাধীন অংকুজান পাড়া ও নিশানবাড়ীয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তাকৃতরা হলো- উপজেলার সাপলেজা ইউনিয়নের চড়কগাছিয়া গ্রামের প্রধান আসামি মো. শাওন হাওলাদার (২২) ও শাহিন ওরফে শাকিল (১৯)। নিহত চা বিক্রেতা ফারুক ওই গ্রামের আবাসন প্রকল্পের বাসিন্দা।

র‌্যাব-৮ কর্মকর্তারা মামলার বরাত দিয়ে জানান, গত ৩১ মে রাতে ফারুক ভূইয়ার দোকান থেকে বাকিতে সিগারেট নিতে যায় কিশোর গ্যাংয়ের সদস্যরা। এ সময় পূর্বের বকেয়া ১৪০০ টাকা চাওয়ায় তাদের মধ্যে কাটাকাটির হয়। একপর্যায়ে লোহার রড ও লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে ফারুককে গুরুতর জখম করা হয়।

পরে স্থানীয়রা আহত ফারুক ভূইয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীনে গত ৬ জুন তিনি মারা যান। এ ঘটনায় নিহতের স্ত্রী রিজিয়া বেগম মঠবাড়িয়া থানায় একটি মামলা করেন।

র‌্যাব কর্মকর্তারা আরও বলেন, মামলাটি পুলিশের পাশাপাশি র‌্যাব-৮ ছায়া তদন্ত শুরু করেন। সে অনুযায়ী আধুনিক তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামিদের অবস্থান শনাক্ত করে গ্রেপ্তার করা হয়। পরে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য শনিবার (১৫ জুন) সকালে আসামিদের মঠবাড়িয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

মঠবাড়িয়া থানার ওসি মো. আশিকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃতদের দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এ মামলায় পূর্বেও একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।