০১:০৬ অপরাহ্ন, রবিবার, ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

কাউনিয়া থানা পুলিশের অভিযানে ৫ কেজি গাঁজা সহ আটক ১

বরিশালে ৫ কেজি গাঁজাসহ আলমগীর হেসেন নামের এক মাদকবিক্রেতাকে গ্রেপ্তার করেছে কাউনিয়া পুলিশ, যিনি কুমিল্লা জেলার বাসিন্দা। পঞ্চাশোর্ধ্ব এই ব্যক্তি মাদকের চালানটি পরিবহন করে নিয়ে এসেছিলেন, যা শহরের রসুলপুরের পলাশ নামের একজনের কাছে পৌঁছে দেওয়ার কথা ছিল। কিন্তু এর আগে শনিবার বেলা পৌনে ১২টার দিকে তাকে শহরের বিসিক রোড থেকে গাঁজার চালানটিসহ গ্রেপ্তার করতে সক্ষম হন কাউনিয়া থানা পুলিশের এসআই এনামুল হকের নেতৃত্বাধীন টিম।

পুলিশ জানায়, কুমিল্লার কোতয়ালি থানাধীন আনন্দপুর গ্রামের বাসিন্দা আলমগীর এর আগেও একাধিকবার মাদকের চালান নিয়ে বরিশালে এসেছিলেন। এবং সেই মাদক নির্বিঘ্নে পৌছে দিয়ে নিরাপদে ফিরে গেলেও শনিবার আর সেই সুযোগ হয়নি। আগাম সংবাদের ভিত্তিতে তোকে তোকে ছিল কাউনিয়া পুলিশ এবং মাদক বহনকারীর ওপর রাখছিল সতর্ক নজর। একপর্যায়ে তাকে গাঁজার চালানটিসহ বরিশাল সিটির ১ নং ওয়ার্ডের বিসিক রোড থেকে গ্রেপ্তারেও সফলতা পায়। এই সফল অভিযানে কাউনিয়া থানা পুলিশের এসআই এনামুল হক, এসআই সামসুল ইসলাম, এএসআই শওকত, এএসআই   মিজানুর রহমান এবং এএসআই হুমায়ুন অংশ নেন।

শনিবার দুপুরের পর ইমেল বার্তায় বরিশাল মেট্রোপলিটন পুলিশ প্রশাসন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে, গ্রেপ্তার মাদক বহনকারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলার প্রস্তুতি চলছে।

এদিকে ওই অভিযানে অংশ নেওয়া এক পুলিশ কর্মকর্তা জানান, গ্রেপ্তারের পর আলমগীর জিজ্ঞাসাবাদে বিস্তর তথ্য দিয়েছে। এবং স্বীকার করেছে, সে বরিশাল কোতয়ালি থানাধীন রসুলপুরের বাসিন্দা পলাশের কাছে গাঁজার চালানটি পৌঁছে দেওয়ার উদ্দেশে নিয়ে আসে। কিন্তু সেখানে পৌছানোর আগেই তাকে ধরা হয়েছে।’


সকল খবরের ভিডিও পেতে আমাদের ফেইজবুক পেইজ ভিজিট করুন। 

লিংকের জন্য এখানে ক্লিক করুন

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।