০১:৪৭ অপরাহ্ন, রবিবার, ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
মেহেন্দীগঞ্জ থানা পুলিশের তৎপরতায়

“বরিশাল সংবাদ” এ সংবাদ প্রকাশের পর সেই জাহিদ আটক

‘প্রকাশ্য দিবালোকে মেঘনায় চাঁদাবাজি’ শিরোনামে বরিশাল সংবাদ অন লাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশের পর সেই জাহিদ কে আটক করেছে মেহেন্দীগঞ্জ থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার বিকালে জাহিদক জিজ্ঞাসা বাদের জন্য আটক করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে মেহেন্দীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক বলেন  আজ বিকেলে জাহিদকে মেঘনায় পন্যবাহী ট্রলারে চাঁদা আদায়ের বিষয়ে জিজ্ঞাসা বাদের জন্য আনা হয়েছে । তিনি বলেন যেহেতু ভুক্তভোগীদের কোন প্রকারের লিখিত অভিযোগ নেই সেহেতু বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষের আদেশে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


পূর্বের সংবাদটি- প্রকাশ্য দিবালোকে নৌযানে চাঁদাবাজির অভিযোগ


উল্লেখ্য যে জাহিদ মেঘনার চরাঞ্চল গোবিন্দপুরের নৌযান চলাচলের চ্যানেলে ১০/১২ জনের একটি সংঘবদ্ধ দল নিয়ে পন্যবাহী নৌযান থেকে চাঁদা আদায় করতেন। ঘটনাক্রমে ১১জুন সকালে জাহিদ গংরা চট্টগ্রাম থেকে নারায়ণগঞ্জ অভিমুখে লবন বহনকারী ৬ টি ট্রলার থেকে ৪০০০ থেকে ১২০০০ টাকা করে টাকা আদায় করেন।

এমন ঘটনায় টাকা দিতে অসম্মতি জানানো কিশোরগঞের বাজিতপুর এলাকার বাসিন্দা একজন নৌযান শ্রমিকে পিটিয়ে গুরুতর আহত করে তার ট্রলার এমবি উশামনি থেকে ১০৫ লিটার জ্বালানি তেল (ডিজেল) রেখে দেন । এমন বিষয়ে সংবাদ প্রকাশের পর টনক নড়ে মেহেন্দীগঞ্জ থানা পুলিশের। অতঃপর ২৪ ঘন্টা প্রান পন চেষ্টা করে পুলিশ তাকে ধরতে সক্ষম হয়।

 


সকল খবরের ভিডিও পেতে আমাদের ফেইজবুক পেইজ ভিজিট করুন। 

লিংকের জন্য এখানে ক্লিক করুন

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।