০৩:২২ পূর্বাহ্ন, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

ঝালকাঠির ২ উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা

ঘূর্ণিঝড় রিমালের কারণে স্থগিত হওয়া ঝালকাঠির রাজাপুর ও কাঁঠালিয়া উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে রাজাপুরে মটোরসাইকেল প্রতীক নিয়ে মিলন মাহমুদ বাচ্চু এবং কাঁঠালিয়া উপজেলায় দোয়াত কলম প্রতীক নিয়ে এমদাদুল হক মনির বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

রোববার (৯ জুন) রাতে ঝালকাঠির রির্টানিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. রুহুল আমিন বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন।

রাজাপুরে মিলন মাহমুদ বাচ্চু মোটরসাইকেল প্রতীকে ২১হাজার ৫০ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আফরোজা আক্তার লাইজু দোয়াত-কলম প্রতীকে পেয়েছেন ১৬ হাজার ৮২০ ভোট।

কাঁঠালিয়া উপজেলায় এমদাদুল হক মনির ২০ হাজার ৩৭৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন কাপ পিরিচ প্রতীকের গোলাম কিবরিয়া সিকদার তিনি পেয়েছেন ১২ হাজার ৬৮১ ভোট।

এদিকে রাজাপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে আব্দুল্লাহ আল হাসান বাপ্পি এবং ভাইস চেয়ারম্যান (মহিলা) নাসরিন আক্তার বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

কাঁঠালিয়া উপজেলায় ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মোহাম্মদ আব্দুল জলিল মিয়াজি ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে সাহিদা আক্তার বিন্দু বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

ট্যাগস :

Add

আপলোডকারীর তথ্য

Barisal Sangbad

বরিশাল সংবাদের বার্তা কক্ষে আপনাকে স্বাগতম।